1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রংপুর থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৪০৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রংপুরে বাস ধর্মঘট শুরুর ৭২ ঘণ্টা পর প্রসাশনের হস্তক্ষেপে পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়নের ভুল বোঝাবুঝির অবসান ঘটেছে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত জরুরি বৈঠক শেষে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত হয়। রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ ডব্লিউ এম রায়হান বিষয়টি নিশ্চিত করেন।

ধর্মঘট প্রত্যাহারের ঘোষণার পর বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা থেকে রংপুর নগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ড থেকে ঢাকাগামী দূরপাল্লার বাস চলাচল শুরু হয়েছে।

এর আগে, গত মঙ্গলবার (৫ এপ্রিল) ভোর থেকে বেতন-ভাতা বাড়ানোসহ পাঁচ দফা দাবিতে অঘোষিত ধর্মঘট শুরু হলে সাধারণ যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন। কিন্তু সৃষ্ট দুর্ভোগের দায় পরিবহন মালিক ও শ্রমিকপক্ষের কেউই নিতে রাজি হননি। বরং উভয়পক্ষের ছিল পাল্টাপাল্টি অভিযোগ। তবে শেষ পর্যন্ত জেলা প্রশাসন ও মহানগর পুলিশের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার রাতে জরুরি বৈঠকে অঘোষিত ধর্মঘট প্রত্যাহার করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক এ ডব্লিউ এম রায়হান বলেন, দীর্ঘ আলোচনা শেষে মটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান ঘটে। তারা সবাই বৃহস্পতিবার রাত থেকেই ঢাকাগামী বাস চলাচলে একমত হন। এরপর নগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ড থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..